কুশমন্ডিতে বেসরকারি বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষ- মৃত ৫, আহত ৯

কুশমণ্ডি, ২৯ জুলাই : বেসরকারি বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল পাঁচ অটোযাত্রীর। তার মধ্যে এক শিশুও আছে। ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আজ বিকালে মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি থানার আমিনপুরের মোহাগ্রাম এলাকায় রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়কের উপর। মৃতদের নাম আজিজ়ার রহমান (২৬), রেজ়িনা খাতুন (২৩), নূর জাহান (২), মেহেরুন খাতুন (১৬)। এক জনের নাম পরিচয় জানা যায়নি।

বেসরকারি বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষ- মৃত ৫, আহত ৯

বেসরকারি বাসটি রায়গঞ্জ থেকে বুনিয়াদপুরের দিকে আসছিল। আর উলটো দিক থেকে একটি অটো রায়গঞ্জের দিকে যাচ্ছিল। কালিকামোরার মোহাগ্রাম এলাকায় ওই অটো ও বেসরকারি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান চারজন। রায়গঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান বাকি একজন। মৃতদের বাড়ি কুশমণ্ডির বিভিন্ন এলাকায়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা পুলিশের। ঘটনার পরেই পলাতক বাসের চালক। গুরুতর আহত হয়েছেন অটোর চালক।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুশমণ্ডি থানার পুলিশ। সঙ্গে ছিলেন জেলা পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুশমণ্ডি গ্রামীণ হাসপাতাল ও রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন। ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে পুলিশ ঘাতক গাড়ি দু’টিকে আটক করে থানায় নিয়ে যায়। তারপর ফের স্বাভাবিক হয় যান চলাচল।

2 thoughts on “কুশমন্ডিতে বেসরকারি বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষ- মৃত ৫, আহত ৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *